ঢাকা, বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪

নোয়াখালীতে আ’লীগ নেতাকে কুপিয়ে হত্যা

নোয়াখালীর বেগমগঞ্জে আবু ছায়েদ মো. রিপন (৫০) নামে স্থানীয় এক আওয়ামী নেতাকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।


বৃহস্পতিবার (২৮ অক্টোবর) সকালে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত রিপন উপজেলার মীরওয়ারিশপুর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের তালুয়া চাঁদপুর গ্রামের বাসিন্দা ও ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক। তিনি চৌমুহনী চৌরাস্তায় লাল সবুজ পরিবহনের কাউন্টার ব্যবসার সঙ্গে যুক্ত ছিলেন।


বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি বলেন, পরিবহনের কাউন্টার বন্ধ করে গভীর রাতে বাড়ি ফেরার পথে কে বা কারা তাকে বাড়ির কাছেই কুপিয়ে হত্যা করে। ভোরে পথচারীরা মরদেহ দেখে পুলিশে খবর দেয়।


স্থানীয়রা জানান, আবু ছায়েদ রিপনের সঙ্গে স্থানীয়ভাবে কারও কোনো শত্রুতা ছিল না। তার বড়ভাই মারা যাওয়ার পর ভাবিকে বিয়ে করেন। তাদের সংসারে এক ছেলে ও এক মেয়ে সন্তান আছে। এর আগে ভাইয়ের সংসারের আরও দুটি ছেলে সন্তান আছে। নিহত রিপন পরিবহন কাউন্টার ছাড়াও ঠিকাদারি ব্যবসা করতেন। তিনি স্থানীয় সংসদ সদস্য মামুনুর রশিদ কিরনের অত্যন্ত ঘনিষ্ঠ লোক ছিলেন।


নোয়াখালীর পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। হত্যার ক্লু উদঘাটনে ঘটনাস্থলে পুলিশের অপরাধ তদন্ত বিভাগকেও (সিআইডি) পাঠানো হয়েছে। অপরাধীদের দ্রুত আইনের আওতায় আনতে পদক্ষেপ নেবে পুলিশ।

ads

Our Facebook Page